এসএমই ফাউন্ডেশনে চাকরি – SME Foundation Job Circular 2021

এসএমই ফাউন্ডেশনে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ। ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই ফাউন্ডেশন) এর  নিম্ন পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে আগ্রহী প্রাথীদের নিকট থেকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত আহবান করা যাচ্ছে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পত্রের সাথে সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি এবং “এসএমই ফাউন্ডেশন জেনারেল একাউন্ট” এর অনুকূলে নির্দ্ধারিত টাকার পে-অর্ডার সংযুক্ত করতে হবে। অসম্পূর্ণ আবেদন বা প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করা না হলে আবেদন সরাসরি বাতিল বলে গণ্য করা হবে।

আবেদন করতে চাইলে ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, এসএমই ফাউন্ডেশন, পর্যটন ভবন (৭ম-৮ম তলা), প্লট: ই-৫ সি/১, আগারগাঁও প্রশাসনিক এলাকা, শের-ই-বাংলা নগর, ঢাকা- ১২০৭, বরাবর প্রেরণ করতে হবে। নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে। আগ্রহী প্রার্থীগন সকল নিয়ম মেনে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করুন।

প্রতিষ্ঠানের নামঃ ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই ফাউন্ডেশন)

শিক্ষাগত যোগ্যতাঃ মাস্টাস সমমান পাস
বয়স সীমাঃ  সর্বোচ্চ ৬০ বছর।
পদ সংখ্যাঃ ১১ জন
বেতনঃ ১৭৮১০০- ৯২২৫০/-

আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে
আবেদনের সময় সীমাঃ ১২ আগস্ট ২০২১

এসএমই ফাউন্ডেশনে চাকরি

এসএমই ফাউন্ডেশনে চাকরি

 

SME Foundation Job Circular

Eligibility for application

  1. Undergraduate and postgraduate passes without any kind of third division.
  2. Must have at least 20 years of experience in related work.
  3. Age limit 60 years.

How to apply

Two recent passport size photographs, educational qualifications, certificate of experience and attested photocopy of National Identity Card should be sent to the Managing Director, SME Foundation Building, Agargaon Administrative Area, Sher-e-Bangla Nagar Dhaka 1207 – to this address.

ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি, ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন চাকরি, ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন জব সার্কুলার, ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন চাকরির খবর, এসএমই ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি, এসএমই ফাউন্ডেশন জব সার্কুলার, এসএমই ফাউন্ডেশন চাকরির সার্কুলার, এসএমই ফাউন্ডেশন চাকরির খবর, SME Foundation Job Circular 2021, SME Foundation Jobs