এপেক্স নিয়োগ

এপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- এপেক্স শোরুমে চাকরি ২০২২

উচ্চ মাধ্যমিক,স্নাতক ও স্নাতকোত্তর পাসে ০১ টি পদে  এপেক্স (Apex) ফুটওয়্যার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । এপেক্স ১৯৯০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। প্রতিষ্ঠানটির সাফল্য কারন তাদের সম্মিলিত শক্তি, বুদ্ধি এবং খ্যাতির জন্য। দৃষ্টি সংকল্প এবং সাহসের সাথে প্রতিষ্ঠানের সমস্ত লোকেরা এই গতিশীল শিল্পে অবদান রাখে। এপেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা হলেন মঞ্জুর এলাহী। তিনি কলকাতায় জন্ম গ্রহন করে। ১৯৬২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়তে ঢাকায় আসেন। স্নাতক পাস করে তিনি ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর করাচি শাখায় যোগদান করেন।

অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড (এএফএল) বাংলাদেশের চামড়ার জুতার অন্যতম শীর্ষ উত্পাদনকারী প্রতিষ্ঠান এছাড়া ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র এবং জাপানের জুতার খুচরা বিক্রয়কারীদের কাছে বাংলাদেশ থেকে মানসম্পন্ন পণ্য রফতানি করে। নিম্ন বর্ণিত শূন্য পদ সমূহে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের কাছ থেকে চাকরির আবেদন করার আহ্বান কররা হল।

এপেক্স নিয়োগ ২০২২

এপেক্স নিয়োগ ২০২২ সহ  বিভিন্ন চাকরি সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট JCP এর সাথে থাকুন। এপেক্স শোরুমের  বিজ্ঞপ্তি একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে এবং ডাউনলোড করতে পারে। Apex নিয়োগ এর সংক্ষিপ্ত তথ্য নিম্নে তুলে ধরা হলো;

প্রতিষ্ঠানের নাম  এপেক্স গ্রুপ
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক সমমান পাশ
 অভিজ্ঞাতা ২-৩ বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা সর্বোচ্চ ৩৮ বছর
আবেদনের নিয়ম অনলাইনের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক এখানে ক্লিক করুন
অফিসিয়াল সাইট www.apexfootwearltd.com
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ২০ জুলাই ২০২২ তারিখ

এপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ ২০২২

এপেক্স নিয়োগ ২০২২

আবেদনের শেষ সময়: ২০ জুলাই ২০২২

Apply Now

এপেক্স শোরুমে চাকরি ২০২২

এপেক্স কোম্পানিতে যোগাযোগের ঠিকানাঃ
বাড়ি # ০৬, রোড # ১৩৭ , ব্লক # এসই (ডি),
গুলশান -১, ঢাকা -১২১২। বাংলাদেশ।
আমাদের পণ্য সম্পর্কে কোনও প্রশ্ন, অভিযোগ বা পরামর্শের জন্যঃ customercare@apexfootwearltd.com
অফিসিয়াল ওয়েব সাইটঃ inquiry@apexfootwearltd.com

এপেক্স কোন দেশের কোম্পানিঃ 

বাংলাদেশের জুতো প্রস্তুতকারক এপেক্স নিয়ে কথা বলার আর কিছুনাই। কারন এখন সবাই জানে এপেক্স সম্পর্কে। এই জুতা এখন প্রস্তুতকারক হিসাবে বিশ্বজুড়ে আত্মপ্রকাশ পেয়েছে। প্রতিবছর এপেক্সের তৈরি ৪৫ লাখ জোড়া জুতা পৌঁছে যায় ৪০টি দেশে। এছাড়া প্রতিবছর তিন লাখ জোড়া জুতা প্রস্তুত করে এপেক্স। সাড়ে পাঁচশ খুচরা দোকানের মাধ্যমে এগুলো চলে যায় মানুষের পায়ে।

ইউরোপ ও আমেরিকা সহ উন্নত বিশ্বের জুতো প্রস্তুতকারক এপেক্স দীর্ঘদিন ধরে বাংলাদেশের ফ্যাশন সচেতন মানুষের মধ্যে বেশ জনপ্রিয়। এপেক্স আত্মবিশ্বাসের সাথে বাংলাদেশের এই দেশের মানুষের ভালবাসার একটি বড় নাম। আপনি এপেক্সের জুতা গুলি সেরা মূল্যে পাবেন। ফ্যাশন এবং শৈলী প্রেমীদের । বাংলাদেশের ফ্যাশন এবং বৈচিত্র্য প্রেমীদের সেরা ও প্রথম পছন্দ হল অ্যাপেক্স। এজন্য প্রায় প্রতিটি বাংলাদেশি ক্রেতার পছন্দের তালিকার শীর্ষে রয়েছে অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের আউটওয়্যার এবং স্যান্ডেলগুলি। পুরুষ এবং মহিলা সহ ছোট বাচ্চাদের জন্য অ্যাপেক্স ট্রেন্ডি এবং আধুনিক নকশার সমস্ত আকর্ষণীয় সংগ্রহ তৈরী করে করে এই  প্রতিষ্ঠান।


এপেক্স কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি, এপেক্স নিয়োগ বিজ্ঞপ্তি, এপেক্স চাকরি , এপেক্স জব সার্কুলার , এপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , Apex Footwear Limited Job Circular, Apex Job Circular,  apex jobs, apex job vacancy, apex job circular apply now, apex jobs near me, apex job reviews, the apex jobs, the apex group jobs, apex footwear job, apex shoes job circular, Apex নিয়োগ বিজ্ঞপ্তি,

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top