উদ্দীপন সোসাইটি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-UDDIPAN Job Circular 2023

উদ্দীপন সোসাইটি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

উদ্দীপন সোসাইটি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ, বাংলাদেশের প্রত্যেক উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে টিকাদান, ক্ষুদ্র ঋন, আশ্রায়ান, ফ্যামেলি প্লানিং, পরিবার পরিকল্পনা, এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে ডাকযোগে মাধ্যমে আবেদনের করতে হবে। যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। আবেদনের জন্য বিস্তারিত জানতে নিম্নের তথ্য গুলি মনোযোগ দিয়ে পড়ুন।আর্থ-সামাজিক ক্ষমতায়ন ও দারিদ্র্য বিমোচন, সংগঠন সৃষ্টি ও নেতৃত্ব উন্নয়ন, পরিবেশবান্ধব কার্যক্রম ও কার্যকর প্রযুক্তি বিকাশ। শিক্ষা, স্বাস্থ্য, দক্ষ উদ্যোক্তা সৃষ্টি ও মানব সম্পদ উন্নয়ন করা ও কার্যকর পদ্ধতির মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক এবং সাংস্কৃতিক ক্ষমতায়ন করা হলো এদের লক্ষ। 

আরো সার্কুলার পড়ুন:-
1) বিভিন্ন এনজিওতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
2) সাজেদা ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
3) ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
4) বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ

উদ্দীপন সোসাইটি নিয়োগ 2023

উদ্দীপন এনজিও কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। উদ্দীপন এনজিও চাকরির দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। উদ্দীপন এনজিও জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি। UDDIPAN NGO jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। উদ্দীপন এনজিও নিয়োগ বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Jobcircularpro.com ভিজিট করতে পারেন।  আপনি যদি উদ্দীপন সোসাইটিতে চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। UDDIPAN Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

উদ্দীপন এনজিও নিয়োগ 2023

প্রতিষ্ঠানের নাম উদ্দীপন এনজিও সোসাইটি
চাকরির ধরন এনজিও চাকরি
জেলা সমূহ সকল জেলা
ওয়েবসাইট https://uddipan.org
পদ সমূহ ০১ টি
পদের সংখ্যা ১৩ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক সমমান
আবেদনের মাধ্যম ডাকযোগর মাধ্যমে
প্রকাশের তারিখ ১৫ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ ০১ জুলাই ২০২৩

উদ্দীপন এনজিও আবেদনের ঠিকানা:- মানব সম্পদ ব্যবস্থাপনা ও উন্নয়ন বিভাগ, উদ্দীপন প্রধান কার্যালয়: বাড়ী নং-০৯,রোড নং-০১ ব্লক-এফ, জনতা কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ, রিং রোড, আদাবর, ঢাকা-১২০৭ বরাবর আবেদন করতে হবে।

  • পদের নাম: উপ-ব্যবস্থাপক হিসাব রক্ষক
    পদের সংখ্যা: ১৩ জন
    শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রী সমমান পাশ
    বেতন স্কেল: ৩৪৮২৪/- টাকা
    বয়স সীমা: ৩৫ বছর
    আবেদনের শেষ সময়: ০১ জুলাই ২০২৩

উদ্দীপন সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Application Deadline: 01 July 2023

Apply Online

UDDIPAN Job Circular 2023

Check UDDIPAN All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

উদ্দীপন এনজিও নিয়োগ 

১৯৮৪ সালে প্রতিষ্ঠার পর থেকে ইউডিডিপান কৌশলগত পরিবর্তন ও দৃষ্টান্তের পরিবর্তনগুলি সামাজিক গতিবেগের প্রতিক্রিয়া দেখিয়ে এবং এর লক্ষ্যভোগীদের প্রয়োজনীয়তা ও অগ্রাধিকার পরিবর্তনের সাথে সাথে সময়ের সাথে সাথে অগ্রগতি অর্জন করে। আজ, উদদীপান বাংলাদেশের শীর্ষ দশ বৃহত্তম জাতীয় উন্নয়ন সংস্থা হিসাবে বিবেচিত হয়। ৪২ টি জেলার ২২৬ টি উপজেলায় এটি পরিচালিত হচ্ছে, বহু-মাত্রিক কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে, অর্থনৈতিকভাবে শোষিত এবং সামাজিকভাবে বঞ্চিত দরিদ্র ও চরম দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে, যারা জীবনের প্রান্তে টিকে থাকার জন্য সংগ্রাম করছে।

উদ্দীপন এর সংক্ষিপ্ত বিবরণ ;-

  1. ৩৭ বছর ধরে সুবিধাবঞ্চিতদের সেবা প্রদান করছে।
  2. বর্তমানে এনজিওর সর্বশ্রেষ্ঠ অনুশীলন বা চর্চা, সরকারি সেবার উৎকর্ষতা এবং কর্পোরেট নিয়ন্ত্রণকে সমন্বয় করে পরবর্তী প্রজন্মের উন্নয়ন সংস্থায় রূপান্তরিত হচ্ছে।
  3. প্রাথমিকভাবে নারী সদস্যদের এবং তার মাধ্যমে পরিবারের বাকি সদস্যদের সক্ষম করার জন্য আর্থিক কর্মসূচি ভিত্তিক সুবিধা প্রদান এবং অর্জিত উদ্বৃত্ত সামাজিক উন্নয়ন কর্মসূচিতে পুনঃবিনিয়োগের মাধ্যমে সমাজ ও মানুষের স্থায়ী উন্নয়নে কাজ করছে।
  4. কর্পোরেট নিয়ন্ত্রণের মাধ্যমে এবং নিজস্ব অর্থায়নে স্বাবলম্বী হয়ে দেশি-বিদেশি প্রতিষ্ঠানগুলোকে উন্নয়ন সংস্থার প্রতি আকৃষ্ট করছে এবং দেশ ও বিদেশে সেবার নেটওয়ার্ক বৃদ্ধি করার জন্য কাজ করছে।
  5. গ্রাহকের সংখ্যা বাড়ানো ও তাদের সদস্যপদে আনার ক্ষেত্রে কাজ করছে।
  6. এপ্রিল, ২০২৩ সালে ৬৪ টি জেলায় উদ্দীপনের ৮১৬ টি শাখা সম্প্রসারিত হয়েছে।
  7. বাংলাদেশের সাথে সাথে মাইক্রো ক্রেডিট, এন্টারপ্রাইজের বিকাশ, প্রশিক্ষিত এবং দক্ষ মানব সম্পদ আদান প্রদানের মাধ্যমে আফ্রিকার জনগণের জন্য টেকসই আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে কাজ চলছে।
  8. এ পর্যায়ে বাংলাদেশ সশস্ত্র বাহিনীসমূহ যে সমস্ত দেশে শান্তিরক্ষায় অবদান রেখেছে সেখানে কাজ করার জন্য সরকারি প্রতিষ্ঠানসমূহের সাথে অংশীদারিত্বের আলোচনা চলছে।
উদ্দীপন এনজিও তে চাকরি

উদ্দীপন এর প্রোগ্রাম্যাটিক হস্তক্ষেপগুলি ব্যক্তিগতভাবে অর্থনৈতিক এবং সামাজিক চাহিদা পূরণ এবং তাদের অধিকার এবং অধিকারের দাবিতে তাদের ক্ষমতায়নের দিকে ব্যাপকভাবে ফোকাস করে। একদিকে, আর্থিক মধ্যস্থতা ব্যক্তিদের তাদের অর্থনৈতিক অবস্থার বিনিয়োগ এবং উন্নতি এবং দারিদ্র্যের জাল থেকে বেরিয়ে আসার এবং অন্যদিকে শিক্ষার ক্ষেত্রে মনোযোগী হস্তক্ষেপের দক্ষতা দেয়; স্বাস্থ্য; জল, স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি প্রচার; কৃষি এবং অধিকার এবং সামাজিক ন্যায়বিচার ব্যক্তিদের তাদের সামাজিক অবস্থান উন্নত করতে এবং সামাজিক মূলধারায় নিজেকে প্রতিষ্ঠিত করার দক্ষতা দেয়।

উদ্দীপনের প্রতিটি কর্মী যে মৌলিক মূল্যবোধ বিশ্বাস ও চর্চা করে :
  1. সুবিধাবঞ্চিত শিশু, নারী, পুরুষ ও প্রতিবন্ধীদের অধিকার প্রতিষ্ঠা ও আর্থ-সামাজিক অগ্রগতি অর্জনে কাজ করার জন্য প্রতিশ্রুতিবন্ধ হওয়া।
  2. নিনিয়মানুবর্তিতা, সততা ও একাগ্রতা সংগঠনের সংহতি ও উৎকর্ষতা অর্জনের চাবিকাঠী।
  3. সংগঠনের সিদ্ধান্ত গ্রহণ, পরিকল্পনা প্রণয়ন, ব্যবস্থাপনা প্রক্রিয়ায় অংশগ্রহণ এবং গণতান্ত্রিক মূল্যবোধের অনুশীলন ও চর্চা সাংগঠনিক মূল চালিকা শক্তি।
  4. নারী-পুরুষ সম্পর্ককে সাংগঠনিক মূল ¯্রােতধারায় সমন্বিত করা এবং জেন্ডার ভারসাম্যপূর্ণ ও সহায়ক সাংগঠনিক সংস্কৃতি চর্চা ও পরিবেশ সৃষ্টি করা যেখানে ন্যায়পরায়নতা ও নারী-পুরুষ সমতা অর্জন সংগঠনের কার্যক্রম পরিকল্পনা ও ব্যবস্থাপনায় প্রতিফলিত হয়।
  5. সংগঠনের সর্বস্তরে সুশাসন অর্জনের লক্ষ্যে-কর্মসূচি বাস্তবায়ন, তথ্য আদান-প্রদান, আর্থিক লেনদেন, কর্মী ব্যবস্থাপনা প্রভৃতি ক্ষেত্রে স্বচ্ছতা ও পারস্পরিক জবাবদিহিতার চর্চা করে।
  6. সকল মানুষেরই সুপ্ত প্রতিভা রয়েছে, সুযোগ দেয়া হলে সে সৃজনশীল এবং দায়িত্ব পালনে সক্ষম।
  7. পেশাগত উৎকর্ষতা এবং সংস্থার লক্ষ্য ও উদ্দেশ্যের প্রতিশ্রদ্ধাশীল থাকা সর্বস্তরের কর্মীর মৌলিক বৈশিষ্ট্য।
  8. টিম হিসাবে কাজ করা, পারস্পরিক বিশ^াস এবং শ্রদ্ধাবোধ, খোলামেলা পরিবেশ সৃষ্টি, ফিডব্যাক গ্রহণের মানসিকতা, গঠনমূলক চিন্তা চেতনা এবং কর্মসম্পাদনে ইতিবাচক ভূমিকা প্রতিটি কর্মীর কর্মধারার প্রধান বৈশিষ্ট্য।
  9. জাতি, বর্ণ, গোত্র নির্বিশেষে সকল সংস্কৃতি এবং ধর্মের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করা সংস্থার বিশ্বাসের ভিত্তিপ্রস্তর স্বরূপ।
  10. কর্মক্ষেত্রে দূষণমুক্ত পরিবেশ এবং ভারসাম্যপূর্ণ জীব-বৈচিত্র্য রক্ষায় সামাজিক উদ্যোগ গ্রহণে উৎসাহিত করা।

উদ্দীপন এনজিও আবেদন ফরম:-

উদিপান এর প্রবীণ নাগরিকদের জন্যও হস্তক্ষেপ রয়েছে যারা অন্যথায় অবহেলিত এবং মানসিকভাবে পরিবারে এবং বৃহত্তর সম্প্রদায়ের মধ্যে নির্যাতন করে। উদ্বিপন তাদের আয়ের উত্সাহমূলক ক্রিয়াকলাপে জড়িত হওয়ার জন্য এবং বিনোদন ও আন্তঃজানাজাতীয় বিনিময়গুলির জন্য মানসিক শান্তি এবং সামাজিক মর্যাদা সরবরাহের জন্য অর্থনৈতিক সহায়তা প্রদান করে। সংক্ষেপে, ইউডিডিপান দরিদ্রদের অর্থনৈতিক ও সামাজিকভাবে দারিদ্র্যের জাল থেকে বেরিয়ে আসার, তাদের সুপ্ত সম্ভাবনাগুলি আনলক করতে এবং একটি সংহত অর্থনৈতিক ও সামাজিক বিকাশ কর্মসূচির মাধ্যমে তাদের সৃজনশীল সামাজিক শক্তি উন্মুক্ত করার ক্ষমতা দেয়।


উদ্দীপন এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ,উদ্দীপন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,চাকরির খবর ২০২৩,উদ্দীপন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ,উদ্দীপন সংস্থা নিয়োগ ,উদ্দীপন সংস্থা জব, উদ্দীপন সংস্থা জব সার্কুলার ,উদ্দীপন নিয়োগ বিজ্ঞপ্তি ,উদ্দীপন নিয়োগ ,উদ্দীপন সংস্থা সার্কুলার ,সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,নিয়োগ বিজ্ঞপ্তি 2023,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২৩ সরকারি, চাকরির খবর ২০২৩,

চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2023,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,UDDIPAN Job Circular 2023,উদ্দীপনা ,উদ্দীপন এনজিও নিয়োগ ২০২৩ ,উদ্দীপনার ,উদ্দীপনায় ,উদ্দীপনা নিয়ে ,উদ্দীপন এনজিও ,উদ্দীপন ngo ,উদ্দীপন এনজিও নিয়োগ 2023 ,UDDIPAN Job Circular,UDDIPAN Job ,উদ্দীপন সংস্থা নিয়োগ ,উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি