উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিয়োগ

উচ্চ মাধ্যমিক,স্নাতক স্নাতকোত্তর পাসে ধরনের ১৩ টি পদে  উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। আমাদের এই সাইটে সকল উচ্চ মাধ্যমিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। উদয়ন বিদ্যালয় ১৯৫৫ সালের জুনে চালু করা হয়েছিল। ঢাকা ইংলিশ প্রিপারেটরি স্কুলটি ব্রিটিশ মহিলা শ্রীমতি মেরিল হ্যাচ বার্নওয়েল প্রতিষ্ঠা করেছিলেন। সেই সময়টিকে “উদয়ন বিদ্যালয়” বলা হত না, পরিবর্তে এটি “ঢাকা ইংলিশ প্রিপারেটরি স্কুল” নামে পরিচিত ছিল। ১৯৫৫ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত এটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাড়ির পাশের জমিতে অবস্থিত ছিল।

১৯৬৯ সালের ৩১ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট স্কুল ভবনেড নির্মাণের জন্য বিদ্যালয়ের অনুমোদন দেয়। বিশ্ববিদ্যালয় টি  ঢাকা ইংলিশ প্রিপারেটরি স্কুলের নাম উদয়ন বিদ্যালয় এবং উচ্চ বিদ্যালয় হিসাবে উন্নীত করার অনুমতি দেয়। ১৯৯৭ সালে বিদ্যালয়টি তার উচ্চ মাধ্যমিক প্রোগ্রামটি চালু করে এবং উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়টির নামকরণ করা হয়। এই প্রতিষ্ঠানের বর্তমান চেয়ারম্যান অধ্যাপক ডঃ মোহাম্মদ আখতারুজ্জামান, উপাচার্য,ঢাকা বিশ্ববিদ্যালয়। সার্বিক অধ্যক্ষ হলেন উম্মে সালেমা বেগম।

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

০১) পদের নামঃ অধ্যক্ষ ।
পদের সংখ্যাঃ ০২ জন ।
বেতন স্কেলঃ  ২২,০০০-৫৩,০৬০/-  ১০৫,০০০ টাকা
অন্যান্য সুবিধাঃ বিদ্যালয়ের নিয়ম অনুযায়ী ।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক সম্মন সহ স্নাতকোত্তর পাশ হতে হবে ।
অভিজ্ঞতাঃ ২০ বছরের ।
বয়সসীমাঃ ৪৫ বছর ।
আবেদন ফিঃ ১০০০/- টাকা ।
আবেদনের মাধ্যমঃ সাক্ষাৎকারের মাধ্যমে ।
বিস্তারিত এই লিঙ্কেঃ  www.udayan.edu.bd

আবেদনের সময় সীমাঃ  তারিখ ।

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিয়োগ

আবেদনের মাধ্যমঃ আবেদনের সাথে পাস-পোট সাইজের দুই কপি ছবি,সকল প্রয়োজনীয় কাগজ পত্রের সত্যায়িত কপি  ও ব্যাংক ড্রপের কাগজ পত্র নিয়ে নির্দিষ্ট সময় সীমার মধ্যে সাক্ষাৎ করতে হবে ।

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় চাকরি

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিয়োগ

আবেদনের সময়ঃ ১০ মার্চ

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাস সম্পর্কেঃ
উদয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একটি লোভনীয় স্থানে অবস্থিত। এটি সলিমুল্লাহ মুসলিম হল এবং ব্রিটিশ কাউন্সিলের ঢাকা অফিসের ঠিক বিপরীতে অবস্থিত। প্রাথমিকভাবে উপাচার্যের বাড়ির পাশের জমিতে অবস্থিত, স্কুলটি বর্তমান ভবনটি ১৯৮৭ সালে সম্পন্ন করে। বিদ্যালয়টির একটি ছোট্ট ক্যাম্পাস রয়েছে যার এলাকা ৩০০০০ বর্গফুট একটি নান্দনিক লাল ইটের স্থাপত্য বহন করে একটি ভবন রয়েছে। প্রশাসনিক এবং অধ্যক্ষের দপ্তর গুলি প্রথম তলায় অবস্থিত এবং সেখানে আলাদা বিষয় শিক্ষকদের জন্য আলাদা কক্ষ রয়েছে যেমন সমস্ত গণিত শিক্ষক একটি নির্দিষ্ট গণিত কক্ষ ভাগ করেন যা ৬ তলায় অবস্থিত। পদার্থ বিজ্ঞান এবং জীব বিজ্ঞান এবং রসায়নের ল্যাবগুলি সবই নতুন তৈরি ৬ষ্ঠ তলায় এবং কম্পিউটার ল্যাব ৪র্থ তলায় অবস্থিত। গ্রন্থাগারটি তৃতীয় তলায়। দ্বিতীয় তলায় একটি মাল্টিমিডিয়া ল্যাব আছে বিশেষ করে পাবলিক স্পিকিং ক্লাস করার জন্য।

যোগাযোগঃ

উদয়ন উচ্চা মধ্যম বিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়
৩/৩ ফুলার রোড, ঢাকা -1000
টেলিফোন: 0244865075


উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ , উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে চাকরি , উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জব সার্কুলার , উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি , উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ,

আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২২ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2022, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular, জরুরী নিয়োগ