ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Dhaka North City Corporation Job Circular

২০০ টি পদে, এইসএসসি ও স্নাতক সমমান পাশে ন্যায্য টাকা বেতন,ভাতাদি প্রদান ও বিভিন্ন শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Dhaka North City Corporation কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশের রাজধানী ঢাকা সিটি কর্পোরেশন চাকরি যারা  করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Dhaka North City Corporation job circular টি পড়ে যোগ্য চাকরি প্রার্থীরা আবেদন করে বেকারত্ব দূরীভূত করতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Jobcircularpro.com ভিজিট করতে পারেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি যদি  ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Dhaka North City Corporation Job Circular 2022 এর সংক্ষিপ্ত তথ্য নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নাম ঢাকা উত্তর সিটি কর্পোরেশন
চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকল জেলা
ওয়েবসাইট http://dncc.gov.bd
মোট পদ  ২০০ টি
পদের সংখ্যা ৪৭+অসংখ্য জন
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণি
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে
আবেদনের লিংক  dncc.teletalk.com.bd
 আমাদের ওয়েবসাইট JCP
আবেদনের শেষ তারিখ ০২ জুন ২০২২

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২ এর নিমোক্ত পদ সমূহের জন্য জরুরী ভিত্তিতে নিয়োগে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শেষ তারিখঃ ০২ জুন ২০২২

Apply Online: dncc.teletalk.com.bd

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন চাকরি

আবেদনের শর্তাবলীঃ

১) প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতার/স্বামীর নাম, মায়ের নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, তার জেলার নাম, যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

২)আবেদনপত্রের সাথে যে কাগজপত্র সংযুক্ত করতে হবে তা হল: নাগরিকত্ব সনদ এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি (ভোটার আইডি কার্ড) / ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান / পৌরসভা বা সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জন্ম নিবন্ধন সনদ। যোগ্যতা এবং অভিজ্ঞতা (যদি থাকে) সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি।

৩) নতুন তোলা 4টি পাসপোর্ট সাইজের ছবি অবশ্যই প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার/ডিএনসিসি কাউন্সেলর দ্বারা সত্যায়িত হতে হবে। প্রত্যয়নের ক্ষেত্রে, প্রত্যয়নকারী কর্মকর্তা/কাউন্সেলরের স্পষ্ট নাম, শিরোনাম এবং সীলমোহর থাকতে হবে।

৪)সচিব, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, গুলশান সেন্টার পয়েন্ট, প্লট: ২৩-২৬, রোড-৪৮, গুলশান-২, ঢাকা। ” উল্লেখ করা উচিত।

৫) প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। দৈনিক মজুরির ভিত্তিতে এই নিয়োগ সম্পূর্ণ অস্থায়ী এবং ভবিষ্যতে রাজস্ব খাত নিয়মিত করার কোনো সুযোগ থাকবে না। নিয়োগের পর প্রার্থী স্থায়ীত্বের জন্য আবেদন করতে পারবে না এবং এ বিষয়ে বিজ্ঞ আদালতে আবেদন করতে পারবে না।

৬) অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ, একই প্রার্থীর একাধিক আবেদন এবং বিলম্বে প্রাপ্ত আবেদনগুলি বাতিল বলে গণ্য হবে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে কর্মরত মৃত পরিচ্ছন্নতাকর্মীদের উত্তরাধিকারী এবং ৫৯ বছর চাকরি থেকে অব্যাহতিপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

৭) এই নিয়োগ হবে হরিজনদের জন্য সরকার কর্তৃক নির্ধারিত কোটা অনুসরণ করে। বিজ্ঞাপিত কর্মীর সংখ্যা কম/বেশি হতে পারে। যে কোন পর্যায়ে কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল/প্রত্যাহার/অন্যান্য সকল অধিকার সংরক্ষণ করে।

Dhaka North City Corporation Job Circular 2022

১৯৯৩ সালে, সিটি কর্পোরেশনকে গণতান্ত্রিক করার লক্ষ্যে সরকার ১৯৮৩ সালের অধ্যাদেশে কঠোর সংশোধন করে এবং প্রাপ্তবয়স্কদের ভোটাধিকারের ভিত্তিতে সরাসরি নির্বাচনের মাধ্যমে মেয়র ও কমিশনারগণ নির্বাচিত হবেন বলে পৌরসভার আবেদন বাতিল করে দেয়। প্রতিটি ওয়ার্ড গঠনের জন্য একজন নির্বাচিত কমিশনারকে প্রতিনিধিত্ব করতে সিটি অঞ্চলটি 90 টি ওয়ার্ডে বিভক্ত। মেয়র ও কমিশনারগণ দ্বারা নির্বাচিত মহিলা কমিশনারদের জন্য একমাত্র ১৮ টি সংরক্ষিত আসন রয়েছে। কর্পোরেশনের নির্বাচন ১৯৯৪ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত হয় এবং জনাব মোহাম্মদ হানিফ প্রথম নির্বাচিত মেয়র হন। ২০০২ সালের এপ্রিল মাসে জনাব সাদেক হোসেন খোকা কা সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হন।


ঢাকা সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২,ঢাকা সিটি কর্পোরেশন নিয়োগ,ঢাকা সিটি কর্পোরেশনে নিয়োগ,ঢাকা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022, সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নিয়োগ,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা সিটি কর্পোরেশন চাকরির খবর,ঢাকা সিটি কর্পোরেশন চাকরির খবর ২০২২,ঢাকা সিটি কর্পোরেশন চাকরি, Dhaka North City Corporation Job Circular