উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি (ইউডিপিএস) নিয়োগ বিজ্ঞপ্তি-UDPS Job Circular 2022

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি (ইউডিপিএস) নিয়োগ বিজ্ঞপ্তি

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি (ইউডিপিএস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি (UDPS), একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। ইউডিপিএস সামাজিক ও আর্থিক সেবার একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি গত ৩০ বছর ধরে দারিদ্র্য হ্রাস, দুর্যোগ ঝুঁকি হ্রাস, জলবায়ু পরিবর্তন অভিযোজন, শিক্ষা, দক্ষতা প্রশিক্ষণ, স্বাস্থ্য ও পুষ্টি, জীবিকা পুনরুদ্ধার, খাদ্য জনগণের অর্থ-সামাজিক ও মানবিক উন্নয়নের জন্য নিরাপত্তা, পানি সরবরাহ ও স্যানিটেশন ইত্যাদি নিয়ে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি ইউডিপিএস এনজিও হিসাবে, গ্রামীণ এবং শহুরে দরিদ্র বিশেষ করে মহিলাদের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য গত ৩০ বছর ধরে সারা দেশে প্রকল্প অফিস সহ ১০০ টি শাখা অফিস সহ ২১ টি জেলায় বিভিন্ন মানবিক ও সামাজিক উন্নয়ন প্রকল্প এবং ক্ষুদ্র ঋণ কার্যক্রম বাস্তবায়নে কাজ করে আসছে।উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটিপ্রতিষ্ঠানে যারা চাকরির জন্য আবেদন করেচান তারা দ্রুত আবেদন করুন।

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি নিয়োগ ২০২২

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি (ইউডিপিএস) একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্ময়ন সংস্থা যার মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) সনদ নম্বর: ৮৫ | পন্থী কর্ম সহায়ক ফাউিন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে পরিচালিত সংস্থার কষুদ্রখণ কার্যক্রমে রংপুর ও রাজশাহী বিভাগের শাখা সমুহের জন্য নিম্ন বর্ণিত পাদে জরুরী ভিত্তিতে লোক নিয়োগ করা হবে।

সরকারিবেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য বিস্তারিত দেখতে ও ভাল ছবি ডাউনলোড করতে চাইলে আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি Uttara Development Program Society job Circular এর জন্য আবেদন করতে চান তাহলে আপনাকে সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে

সংস্থার নাম উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি
শিক্ষাগত যোগ্যতা স্নাতক সমমান পাশ
পদের সংখ্যা ২০ জন
মাসিক বেতন আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যম ডাকযোগের মাধ্যমে
আবেদনের শেষ সময় ১০ ডিসেম্বার ২০২২

ইউডিপিএস এনজিও নিয়োগ

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি নিয়োগ ২০২২

আবেদনের শেষ সময়ঃ ১০ ডিসেম্বার ২০২২

ইউডিপিএস চাকরির বিজ্ঞপ্তি 2022

ইউডিপিএস চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনের নিয়মঃ উপরে বর্ণিত বেতন ছাড়াও মোবাইল বিল ও মোটর সাইকেল বিল, প্রভিডেন্ট ফান্ড, বছরে ২টি উৎসব বোনাস, কর্মীদের জন্য একক আবাসন সুবিধা এবং সংস্থার নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রদান করা এবং অতিরিক্ত অভিজ্ঞতা সম্পর ব্যক্তিদের অতিরিক্ত বেতন দেওয়া হুবে। চাকুরীতে যোগদানের সময় ০১ মাসের মোট বেতনের সমপরিমাণ টাকা (ফেরতযোগ্য) জামানত্র প্রদান করতে হবে । শিক্ষানবীসকাল হবে ন্যুনতম ৬ মাস। আধতী প্রার্থীণনকে  নির্ধারিত তারিখের মধ্যে ১ কপি ছবি, পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত এবং শিক্ষাপূত ও কর্ম  অভিজ্ঞতার সকল সার্টিফিকেটের অনুলিপি এক মোবাইল ন্বরসহ আবেদনপত্র নিন ঠিকানায় ডাক/কুরিয়ার যোগে প্রেরণ করতে হবে । উল্লেখ্য, খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে ।

আবেদনের ঠিকানাঃ ইউডিপিএস, মানব সম্পদ বিভাগ, প্রধান কার্যালয়, ৫/১০, হুমায়ুন রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

UDPS Job Circular 2022

আবেদন করুনঃ UDPS NGO Apply

অনলাইনে আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও অন্যান্য কাগজপত্র (udpscvbox@gmail.com) ঠিকানায় ই-মেইল করতে হবে। আবেদনপত্রে পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র ডাকযোগে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে পারেন। তবে খামের ওপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি, উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটিতে চাকরি, উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটিতে জব সার্কুলার, উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি নতুন চাকরির খবর, উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটিতে আবেদনের নিয়ম, Uttara Development Program Society job Circular, Uttara Development Program Society jobs,