ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Eastern Bank Limited (EBL) Job Circular 2023

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতকোত্তর সমমান পাশে, ম্যানেজার পদে, আকর্ষণীয় টাকা বেতনে, ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। ইস্টার্ন ব্যাংক লিঃ (EBL) ১৯৯২ সালে প্রতিষ্ঠিত হয়েছে। ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) বাংলাদেশের বেসরকারি খাতের একটি বাণিজ্যিক ব্যাংক। এই ব্যাংকটি বাংলাদেশের অন্যতম মূল্যবান আর্থিক প্রতিষ্ঠান হিসাবে আত্মপ্রকাশ করে থাকে। এই ব্যাংকটি ব্যবসায়িকদের বিভিন্ন ধরেনের সেবা ও সুযোগ দিয়ে  যাচ্ছে।

1. বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
2. পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
3. ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
4. ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
5. অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

কর্পোরেট ব্যাংকিং পরিষেবা গুলিতে বর্তমানে ব্যাংকটি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে ৮৯ টি শাখায় নিয়ে ইস্টার্ন ব্যাংক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ইবিএল বিভিন্ন ধরনের যেমন, কনজুমার ব্যাংকিং, কর্পোরেট ব্যাংকিং, এসএমই ব্যাংকিং, গ্রীন ব্যাংকিং, ইবিএল ওমেন ব্যাংকিং, ইবিএল এজেন্ট ব্যাংকিং, ইবিএল পে-রোল ব্যাংকিং, ইবিএল স্টুডেন্ট ব্যাংকিং ইত্যাদি ব্যাংকিং পরিসেবা দিয়ে যাচ্ছে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হল ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)। বর্তমানে ভালো সেবার জন্য ব্যাংকটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। আপনি যদি বাংলাদেশ ইস্টার্ন ব্যাংক লিমিটেডে চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আগ্রহী  প্রার্থীদের প্রত্যেক পদের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি ইস্টার্ন ব্যাংক লিমিটেড জব সার্কুলার সম্পর্কে সকল বিস্তারির ও প্রয়োজনীয় তথ্য। আপনি আরো নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর জানতে আমাদের JCP ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

 ব্যাংকের নাম ইস্টার্ন ব্যাংক লিমিটেড
পড়াশুনার যোগ্যতা স্নাতক সমমান পাস
পদের সংখ্যা  অনির্দিষ্ট
মাসিক বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যম  অনলাইনের মাধ্যমে
অফিসিয়াল সাইট www.ebl.com.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময়  ১৫ আগস্ট ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ ইস্টার্ন ব্যাংক লিমিটেড ( ইবিএল)

পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর সমমান পাস
অভিজ্ঞতাঃ সর্ব নিম্ন ০৬ মাসের
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে।
বিস্তারিত এই লিঙ্কেঃ www.ebl.com.bd

আবেদনের করার সময় সীমাঃ ১৫ আগস্ট ২০২৩

ইস্টার্ন ব্যাংক লিমিটেড জব সার্কুলার

আবেদনের সময়ঃ ১৫ আগস্ট ২০২৩

অনলাইনে আবেদন করুন =  Apply Now

EBL Job Circular 2023

ইস্টার্ন ব্যাংক লিমিটেডের লক্ষঃ
বাংলাদেশের আর্থিক সেবার সবচেয়ে মূল্যবান ব্র্যান্ড হয়ে ওঠার জন্য আমাদের স্টেকহোল্ডারদের এবং সর্বোপরি যে সম্প্রদায়ের জন্য আমরা ব্যবসা করি তার রূপান্তর করে এবং টেকসই প্রবৃদ্ধি প্রদানের মাধ্যমে দীর্ঘস্থায়ী মান তৈরি করে।

  • আমরা অভ্যন্তরীণ এবং বহিরাগত আমাদের সকল গ্রাহকদের জন্য পরিষেবা শ্রেষ্ঠত্ব প্রদান করব।
  • আমরা শেয়ারহোল্ডারদের মূল্য সর্বাধিক নিশ্চিত করব।
  • পরিষেবার শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য আমরা একটি সমন্বিত এবং পেশাদার দল বজায় রাখার জন্য আমাদের সিস্টেম, পদ্ধতি এবং প্রশিক্ষণকে প্রতিনিয়ত চ্যালেঞ্জ জানাব।
  • আমরা একটি সক্ষম পরিবেশ তৈরি করব এবং একটি দল ভিত্তিক সংস্কৃতি গ্রহণ করব যেখানে মানুষ উৎকৃষ্ট হবে।
Eastern Bank Limited Job Circular 2023

প্রয়োজনে যোগাযোগ করুনঃ

১০০ গুলশান অ্যাভিনিউ,
ঢাকা -১২১২
বাংলাদেশ।
টেলিফনঃ 09666777325
ইমেইলঃ info@ebl-bd.com
ওয়েবঃ www.ebl.com.bd

১৯৯২ সালে একটি  শুরুর সাথে, ইবিএল একটি ছোট কিন্তু আত্মবিশ্বাসী অগ্রগতি এবং জীবনকে ইতিবাচকভাবে প্রভাবিত করার অঙ্গীকার নিয়ে এগিয়ে যাচ্ছে। ইবিএল মানে পরিষেবা শ্রেষ্ঠত্ব, পণ্য উদ্ভাবন এবং বিশ্বমানের ব্যাংকিং অভিজ্ঞতা।  দেশের সর্বাধিক পুরস্কৃত ব্যাংক, ইবিএল বিশ্বের প্রথম রেটিং এজেন্সি মুডিজ কর্তৃক রেটিং প্রাপ্ত প্রথম ব্যাংক এবং তাকে Ba3 প্রদান করা হয়।

গত টানা তিন বছর ধরে রেটিং পুনরায় নিশ্চিত করা হয়েছে। জীবনকে স্পর্শ করা এবং অর্থনীতিকে প্রভাবিত করা ইবিএল -এর মূলমন্ত্র। অত্যাধুনিক আইটি সমাধান ব্যাংকের শক্তির অন্যতম প্রধান উৎস। কার্ড সিকিউরিটি সার্টিফিকেটের জন্য PCIDSS 2016 সালে ইবিএলকে প্রথম পুরস্কৃত করা হয়েছে এবং 2017 এবং 2018 সালে বিশ্বের সবচেয়ে বিখ্যাত সাইবার সিকিউরিটি লিডার এনসিসি গ্রুপ অফ ইউকে কর্তৃক পুনরায় নিশ্চিত করা হয়েছে।

ইবিএল কর্মক্ষমতা সম্পর্কে উত্সাহী এবং সবসময় তার অনুপাত ধারাবাহিকভাবে এবং টেকসইভাবে উন্নত করার জন্য ক্ষুধার্ত থাকে।

অত্যন্ত আনন্দের বিষয় যে, ১৯৬৮ সালের ৭ মে প্রথম উৎপাদনের পর, ইস্টার্ণ রিফাইনারি লিমিটেড (ই আর এল), দেশের একমাত্র সরকারি তৈল শোধনাগার হিসেবে সম্প্রতি ৫০ বছর পূর্তি উৎযাপন করেছে। দীর্ঘ পরিক্রমায় প্রানপ্রিয় এই প্রতিষ্ঠান স্বত্ত্বাধিকার এবং প্রক্রিয়াগত দিক থেকে অসংখ্য পরিবর্তনের মধ্য দিয়ে পরিনত হয়েছে এবং আকার, কর্মপদ্ধতি ও গুরুত্বের দিক থেকে উল্লেখযোগ্য পরিবর্ধনের মধ্য দিয়ে সমৃদ্ধ হয়েছে। মহান আল্লাহ্‌ তায়ালার অসীম অনুগ্রহে ই আর এল একটি লাভজনক প্রতিষ্ঠান হিসেবে প্রতি বছর জাতীয় রাজস্বে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে.

পাশাপাশি দেশের ক্রমবর্ধমান চাহিদার সাথে সামাঞ্জস্য রেখে ধারাবাহিকভাবে বিভিন্ন পেট্রোলিয়ামজাত পণ্যের সুষ্ঠু সরবরাহ বজায় রেখে চলেছে। এই প্রতিষ্ঠানের উৎপাদন, বাণিজ্যিক দক্ষতা, আর্থিক সক্ষমতা এবং আন্তরিক শিল্প সম্পর্ক দীর্ঘসময় ধরে দেশের সরকারী ক্ষেত্রে একটি অনুকরণীয় প্রতিষ্ঠান হিসেবে একে প্রতিষ্ঠিত থাকতে সহায়তা করে চলেছে, যা মূলতঃ কর্মকর্তা, কর্মচারীগণের নিরলস পরিশ্রম, পরাকাষ্ঠা এবং আন্তরিকতার ফসল।


ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার, ইবিএল নিয়োগ বিজ্ঞপ্তি, ইবিএল চাকরি, ইবিএল জব সার্কুয়ার, ইস্টার্ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, ইস্টার্ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি, ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) নিয়োগ বিজ্ঞপ্তি, ইস্টার্ন ব্যাংক নিয়োগ, ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ, ইস্টার্ন ব্যাংক চাকরি, ইস্টার্ন ব্যাংকে চাকরি, ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) চাকরি, ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার, ইস্টার্ন ব্যাংকে জব সার্কুলার, ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) জব সার্কুলার,

eastern bank job circular 2023, eastern bank job question, eastern bank job circular 2023 online apply, eastern bank jobs circular, eastern bank job apply, eastern bank job circular, eastern bank limited job circular, EBL job circular, ব্যাংক জব সার্কুলার,ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,বেসরকারি ব্যাংক জব সার্কুলার, বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ব্যাংকে  চাকরি, সকল ব্যাংক জব সার্কুলার ,ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ব্যাংক নিয়োগ, Bank job circular, বেসরকারি ব্যাংক জব সার্কুলার,প্রাইভেট ব্যাংকে চাকরি,