ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি-Islamic University Job Circular 2022

Islamic University Job Circular

এসএসসি,স্নাতক সমমান পাশে, নিম্ন পদে, ন্যায্য টাকা বেতন-ভাতাদি প্রদান ও নিম্ন শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। ২২ নভেম্বর ১৯৭৯ সালে বাংলাদেশ, কুষ্টিয়া, খুলনা জেলাতে প্রতিষ্ঠিত করা হয়। ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশ একে সংক্ষেপে ইবি বলা হয়। ইসলামী বিশ্ববিদ্যালয় হল একটি ইসলসিক শিক্ষা প্রতিষ্ঠান। এখানে ইসলামিক জ্ঞান অর্জন করা হয়। বাংলাদেশ স্বাধীনতার পর  এই সরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। এটি ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া নামেই অধিক পরিচিত। ইসলামী বিশ্ববিদ্যালয় থিয়েটার ছাত্রদের দ্বারা ১৯৯১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল।  বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তি, ব্যবসা প্রশাসন, সামাজিক বিজ্ঞান এবং মানবিক ও কলা অনুষদীয় বিষয়ের পাশাপাশি দেশে শুধুমাত্র এই বিশ্ববিদ্যালয়টিতেই ধর্মতত্ব ও ইসলামী আইনের উপর স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী প্রদান করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের শীর্ষ পাবলিক বিশ্ববিদ্যালয় গুলির পাশাপাশি দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উচ্চ শিক্ষার বৃহত্তম আসন হিসাবে স্থান পেয়েছে। ১৯৮০ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ার ফলে এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের স্বাধীনতার পরে প্রতিষ্ঠিত প্রথম বিশ্ববিদ্যালয়। এই প্রতিষ্ঠানটি কুষ্টিয়া জেলায় অবস্থিত। সাম্পতিক এই ইসলামী বিশ্ববিদ্যালয় -এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে,আগ্রহি ব্যক্তিরা দ্রুত আবেদন করুন, বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে দেখুন;

প্রতিষ্ঠানের নাম  ইসলামী বিশ্ববিদ্যালয়
চাকরি ধরন বিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যা  বিপুল জনবল
পড়াশোনার যোগ্যতা এইচএসসি/স্নাতক সমমান পাশ
 অভিজ্ঞাতা  অভিজ্ঞদের অগ্রধিকার দেওয়া হবে
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল নিম্নে দেখুন
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.iu.ac.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময়   ১৫ ডিসেম্বর ২০২২ ও  ০৭ জানুয়ারি ২০২৩

ইসলামী বিশ্ববিদ্যালয় চাকরির খবর

আবেদনের শেষ সময়ঃ ০৭ জানুয়ারি ২০২৩

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়ঃ  ১৮ নভেম্বর, ১৫ ডিসেম্বর ২০২২

Visit Website: iu.ac.bd

Islamic University Job Circular 2022

The following are the vacancies mentioned below, subject to fair pay and allowances and the following conditions. Islamic University Job Circular 2022 Published. It was established on 22 November 1969 in Kushtia, Khulna district of Bangladesh. Islamic University Bangladesh is called EB for short. Islamic University is an Islamic educational institution. Here Islamic knowledge is acquired. This government university was established after the independence of Bangladesh. It is better known as Islamic University, Kushtia. Islamic University Theater was established in 1991 by students. In addition to science, engineering and technology, business administration, social sciences and humanities and arts faculties, only this university in the country offers undergraduate and postgraduate degrees in theology and Islamic law.

Visit Website: iu.ac.bd

ইসলামী বিশ্ববিদ্যালয় জব সার্কুলার

স্নাতকোত্তর ও স্নাতকোত্তর পর্যায়ে ইসলামী স্টাডিজ ও তুলনামূলক আইনশাস্ত্র এবং এ জাতীয় অন্যান্য শাখার ধর্মতত্ত্ব ও অন্যান্য ক্ষেত্রে নির্দেশাবলী প্রদান এবং জ্ঞানের অগ্রগতি ও প্রচারের জন্য স্নাতকোত্তর গবেষণা ও প্রশিক্ষণ সহ গবেষণার বিধান রাখা।এমন এক নতুন প্রজন্মের লোক তৈরি করা যা একাডেমিক শ্রেষ্ঠত্ব, পেশাদার দক্ষতায় সজ্জিত এবং নৈতিক উচ্চতায় সজ্জিত থাকবে।মানব জ্ঞানের প্রতিটি শাখায় উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ বাড়ানোর এবং সুযোগ বাড়ানো এবং পাশাপাশি বরাবর মান নিশ্চিত করা।কেন্দ্রীয় গ্রন্থাগার, কিং ফাহাদ-বিন-আবদুল আজিজ লাইব্রেরি, একটি তিন তলা ভবনে অবস্থিত, এটি দেশের বৃহত্তম গ্রন্থাগার।

লাইব্রেরিতে সাময়িকীর আবদ্ধ পরিমাণ সহ ১,০৩,৪০৮ টিরও বেশি বইয়ের সংগ্রহ রয়েছে। এছাড়াও, এটি বিভিন্ন ভাষায় ৩০,০০০ এরও বেশি পান্ডুলিপি এবং বিপুল সংখ্যক মাইক্রোফিল্ম, মাইক্রোফিচ এবং সিডি সংগ্রহ করেছে। এটি বর্তমানে ১৯,০২৮ টির বেশি বিদেশী জার্নালে সাবস্ক্রাইব করে। গ্রন্থাগারটি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ডিজিটাল গ্রন্থাগার এবং অন্যান্য অনেক আন্তর্জাতিক সংস্থার সদস্য is ইউডিএলের মাধ্যমে এটি ১৩ টি ই-প্রকাশক সাথে যুক্ত হয়েছে। এছাড়াও, ইবিএসসিও ডিসকভারি সার্ভিসে দূরবর্তী অ্যাক্সেসের সুযোগ রয়েছে এবং রিমোটএক্স এবং ডিজিটাল গ্রন্থাগার অ্যাক্সেস সেন্টার প্রতিষ্ঠিত হয়েছে যেখানে পর্যাপ্ত সংখ্যক কম্পিউটার পরিষেবা যুক্ত করা হয়েছে এবং একটি সর্বশেষ মডেল বারকোড মেশিন স্থাপন করা হয়েছে।


ইসলামী বিশ্ববিদ্যালয় ,ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া ,ইসলামী বিশ্ববিদ্যালয়ের ,ইসলামী বিশ্ববিদ্যালয় চাকরির খবর ,ইসলামী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ,ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ,ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ,ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় নিয়োগ ,ইসলামী বিশ্ববিদ্যালয় সার্কুলার ,ইসলামী বিশ্ববিদ্যালয় সার্কুলার ২০২২ ,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় সার্কুলার ,ইসলামী বিশ্ববিদ্যালয় 2022 ,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় সার্কুলার ২০২২ ,