ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড আইএফআইএল নিয়োগ বিজ্ঞপ্তি-IFIL Job Circular 2023

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড আইএফআইএল নিয়োগ

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সাম্প্রতিক www.ifilbd.com এ প্রকাশিত হয়েছে। ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) একটি আর্থিক প্রতিষ্ঠান যা কোম্পানি। আইএফআইএল এর লক্ষ হল কোম্পানিকে একটি আদর্শ এবং অনন্য আর্থিক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা। ইসলামী শরিয়াহ এর দর্শন হল একজন অনুসারীর পরিবর্তে শিল্পে একজন নেতা হিসেবে বেড়ে ওঠা তাদের নিরন্তর প্রচেষ্টা হচ্ছে দেশের ক্রমবর্ধমান সমাজ এবং উন্নয়নশীল অর্থনীতির চাহিদা ও প্রয়োজনীয়তার সাথে সামঞ্জস্যপূর্ণ হয়ে গ্রাহকদের সেবা দিয়ে থাকেত।

অসম্পূর্ণ বা ভুল তথ্য সম্বলিত দরখাস্ত কোনো প্রকার যোগাযোগ ব্যতিরেকেই বাতিল করা হবে। তাই আবেদন কারিকে অবশ্যই সঠিক ভাবে আবেদন করতে হবে। আগ্রহী প্রার্থীগন অনুগ্রহ করে নিচে তথ্য ও IFIL Job Circular 2023 পোস্টি পড়ুন এবং আইএফআইএল সম্পর্কে বিস্তারিত তথ্য জানুন।

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড নিয়োগ

আপনি যদি ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডে চাকরির খবর সহ চাকরির প্রবেশপত্র ডাউনলোড ও পরীক্ষার ফলাফল ইত্যাদি মত এইরকম আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে চান তাহলে, আপনি আমাদের এই ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করতে পারেন। আইএফআইএল চাকরির বিজ্ঞপ্তির তথ্য জানতে আপনি আপনি নিচের তথ্য গুলি ভালো ভাবে পড়ুন;

প্রতিষ্ঠানের নাম  ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ৮৩ টি জনবল
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক www.islamicfoundation.teletalk.com.bd
অফিসিয়াল সাইট  www.ifilbd.com
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ১৬ ফেব্রুয়ারি ২০২৩

আইএফআইএল নিয়োগ বিজ্ঞপ্তি 2023

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড নিয়োগ

আইএফআইএল নিয়োগ বিজ্ঞপ্তি 2023

Apply Now

আইএফআইএল চাকরি

চাকরির দায়িত্বঃ

  • সংগঠনের অন্যান্য ক্রিয়াকলাপের সাথে এর সম্পূর্ণ সংহতকরণ নিশ্চিত করার জন্য উইংকে নেতৃত্ব দেওয়ার জন্য দায়বদ্ধ হন।
  • ইসলামিক ফাইন্যান্স ট্রেনিংয়ের ক্ষেত্রে আর্থিক খাতের চাহিদাগুলি আরও কার্যকরভাবে পূরণ করার জন্য ইসলামী ব্যাংক, বাণিজ্যিক ব্যাংক, এনবিএফআই, সেইসাথে সমস্ত প্রাসঙ্গিক অভ্যন্তরীণ সংস্থার সাথে সম্পর্ক উন্নয়ন, রক্ষণাবেক্ষণ এবং শক্তিশালী করার জন্য দায়ী থাকুন।স্টেকহোল্ডারদের সঙ্গে আলোচনা করে ইসলামী ব্যাংকিং ও অর্থ বিভাগের জন্য কৌশল ও কর্ম পরিকল্পনা তৈরি করুন।
  • সকল স্টেকহোল্ডারদের কাছে ইসলামিক ফাইন্যান্স প্রোগ্রাম প্রচার ও বাজারজাত করতে সক্ষম হোন।
  • স্টেকহোল্ডারদের সাথে ঘনিষ্ঠ যোগাযোগে ইসলামিক ফাইন্যান্স সেক্টরের সাথে সম্পর্কিত কোর্স এবং পাঠ্যক্রমের উন্নয়ন তত্ত্বাবধান এবং চূড়ান্ত করুন।
  • একটি উচ্চমানের প্রশিক্ষণ কার্যক্রম বজায় রাখা এবং সর্বোত্তম আন্তর্জাতিক অনুশীলনের সাথে সামঞ্জস্যপূর্ণ প্রশিক্ষণের জন্য একটি কার্যকর পদ্ধতি তৈরি করা।
  • ইসলামিক ফাইন্যান্স পাঠ্যক্রম উন্নত করার জন্য প্রাসঙ্গিক প্রশিক্ষণ সেবা প্রদানকারীদের সাথে সমন্বয় করে কাজ করুন।
  • ইসলামিক ফাইন্যান্স জাতীয় প্রশিক্ষকদের দক্ষতা, জ্ঞান এবং সরঞ্জামগুলির বিকাশে পরিচালনা এবং সহায়তা করুন। প্রতিটি জাতীয় প্রশিক্ষকের জন্য পেশাদার উন্নয়ন পরিকল্পনা তৈরি করুন এবং প্রাসঙ্গিক এলাকায় অভ্যন্তরীণ প্রশিক্ষণ প্রদান করুন।
  • ফোরাম সহ ইসলামী ব্যাংকিং এবং ফাইন্যান্সের জন্য বিভিন্ন শক্তিশালীকরণ কার্যক্রম বিকাশ এবং সমর্থন, সম্মতি এবং অভ্যন্তরীণ নিরীক্ষার উপর দৃষ্টি নিবদ্ধ করা।
  • সংস্থার শীর্ষ ব্যবস্থাপনা এবং পরিচালনা পর্ষদের কাছে উপস্থাপনের জন্য প্রতিবেদন প্রস্তুত করুন।
  • প্রশিক্ষণার্থী, এমএফআইএল ব্যবস্থাপনা, পরিচালনা পর্ষদ এবং বাণিজ্যিক ব্যাংক এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের সাথে কার্যকর যোগাযোগ দক্ষতা বজায় রাখুন।
  • ম্যানেজমেন্ট কর্তৃক প্রদত্ত নির্দেশনা অনুসারে অন্যান্য সম্পর্কিত কাজ সম্পাদন করুন।

IFIL Job Circular 2023

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড চাকরি, ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড জব সার্কুলার, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড চাকরি, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড জব সার্কুলার, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ঢাকা চাকরি, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ঢাকা জব সার্কুলার, ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি, ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট ফাউন্ডেশন চাকরি, ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট ফাউন্ডেশন জব সার্কুলার,

আইএফআইএল চাকরি, আইএফআইএল নিয়োগ বিজ্ঞপ্তি, আইএফআইএল জব সার্কুলার, Islamic Finance and Investment Limited Job Circular 2023, Islamic Finance Limited Job Circular 2023, IFILBD Job Circular,