ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি-ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি-EGCB Job Circular 2022

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিঃ নিয়োগ

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি) হল বাংলাদেশের সরকারি মালিকানাধীন একটি বিদুৎ উৎপাদনকারী কোম্পানি। এর সদরদপ্তর ঢাকায় অবস্থিত এবং এটি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আওতাধীন একটি প্রতিষ্ঠান। এটি একটি বেসরকারি কোম্পানি। যেটি  ১৯৯৬ সালে মেঘনাঘাট পাওয়ার কোম্পানি লিমিটেড গঠিত হয়। ২০০৪ সালে মেঘনাঘাট পাওয়ার কোম্পানি লিমিটেডের নাম পরিবর্তিত করে ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড করা হয়। এবং ২০০৯ সালে বেসরকারি লিমিটেড কোম্পানি থেকে সরকারি লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হয়।

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইজিসিবি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি প্রতিষ্ঠান। সরকারি ও বেসরকারি নতুন জব সার্কুলার দেখতে, আপনি আমাদের ওয়েবসাইট জব সার্কুলার প্রো ভিজিট করতে পারেন। আমরা প্রতিনিয়ত নতুন ও আপডেট চাকরির সার্কুলার দিয়েথাকি। আপনি যদি Electricity generation company job circular 2022 এ আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবেদন করা প্রয়োজন। ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানিত ইজিসিবি নোটিশ এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

প্রতিষ্ঠানের নাম  ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ৩০ টি
পড়াশোনার যোগ্যতা এসএসসি, এইসএসসি, স্নাতক ডিগ্রী সমমান পাশ
 অভিজ্ঞাতা পদ ভেদে প্রযোজ্য
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল ১৪০০০/- থেকে ৭০০০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ উভায়
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক www.egcb.teletalk.com.bd
অফিসিয়াল সাইট  egcb.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ২৬ ডিসেম্বর ২০২২ 

ইজিসিবি সার্কুলার 2022

আবেদনের শেষ সময়; ২৬ ডিসেম্বর ২০২২ 

Apply Now

 

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইজিসিবি সার্কুলার 2022

আবেদনের শেষ সময়; ২৬ ডিসেম্বর ২০২২ 

EGCB Job Circular Apply Now

ইজিসিবি চাকরির বিজ্ঞপ্তি 2022

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি তে আবেদন করতে কি কি প্রয়োজনঃ- (ক) নাম, খে) পিতার/স্বামীর নাম, (গ) মাতার নাম, (ঘ) স্থায়ী ও বর্তমান/চেম্বারের ঠিকানা এবং ফোন নম্বর, (ঙ) জন্ম তারিখ, (চ) শিক্ষাগত যোগ্যতার বিবরণ, (ছ) মহামান্য হাইকোর্ট/আপিল বিভাগে ও জজকোর্টে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির সার্টিফিকেট, ( জ) মামলা পরিচালনার অভিজ্ঞতা, (ঝ) নাগরিকতৃ সনদ/জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত ছবি।

ডাকযোগে আবেদনের নিয়মঃ- ব্যবস্থাপনা পরিচালক, ইজিসিবি বরাবর দরখাস্ত আগামী নির্ধারিত তারিখের মধ্যে ডাকযোগে/সরাসরি অফিস চলাকালীন সময়ের মধ্যে কোম্পানীর কর্পোরেট দপ্তর (ইউনিক হাইটস, লেভেল-১৪, ১১৭ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা ১২১৭) এ আবেদন করতে হবে।

কর্তৃপক্ষ যে কোন শর্ত শিথিল বা নতুন শর্ত সংযোজনের ক্ষমতা সংরক্ষণ করে ।

EGCB Job Circular 2022

পদের নামঃ আইনজীবী

  1. A ক্যাটাগরিঃ বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং উক্ত বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
  2. B ক্যাটাগরিঃ বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং উক্ত বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
  3. C ক্যাটাগরিঃ বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং উক্ত বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতাসহ জজকোর্টে মামলা পরিচালনায় ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ, ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি , ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি, ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ চাকরি খবর, ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ জব সার্কুলার, ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানিতে চাকরি, ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানিতে জব সার্কুলার, Electricity generation company job circular, Electricity generation company jobs, EGCB job circular,