আশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি-Ashiyan Group Job Circular 2022

আশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। আমাদের দেশে কাজের ক্ষেত্রের সাথে সংযুক্ত হওয়ার এটি আপনার সুযোগ। একটি চাকরির প্রত্যাশার হিসাবে, আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন। দয়া করে নোট করুন যে সিভি নিয়ে কেবল সরাসরি সাক্ষাত্কার করতে হবে, অন্যান্য যোগাযোগ নয়। আশিয়ান গ্রুপ আমাদের সামাজিক অর্থনীতি এবং শর্তে সহায়তা করে। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রকাশ করা হলঃ-

প্রতিষ্টানের নামঃ আশিয়ান গ্রুপে

  • আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে।
  • আবেদনের সময়সীমাঃ ২৭ মে ২০২২

আশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের সময়সীমাঃ ২৭ মে ২০২২

আশিয়ান গ্রুপে জব

আশিয়ান দেশের রিয়েল এস্টেট এবং আবাসন খাতে একটি জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্র্যান্ড। আশিয়ান তার গুণমান এবং প্রতিশ্রুতিবদ্ধতার জন্য বেশি পরিচিত। এটি জাতীয় মহানগরী এবং এর শহরতলিতে আবাসন সংক্রান্ত ক্রমবর্ধমান চাহিদা মেটাতে উল্লেখযোগ্য অবদান রেখেছে। আশিয়ান প্রাকৃতিক পরিবেশের ক্ষতি না করে পরিকল্পিত নগরায়ণে বিশ্বাসী। উপযুক্ত জমির ক্রমবর্ধমান ঘাটতি এবং এর ক্রমবর্ধমান দাম সত্ত্বেও আশিয়ান সর্বদা আবাসন প্লটের ব্যয় এবং ক্লায়েন্টদের ক্ষমতার মধ্যে ব্যবধান কমিয়ে আনার চেষ্টা করে। রাজধানীর অন্যতম বৃহত্তম আবাসন প্রকল্প আশিয়ান সিটি সর্বোচ্চ মানের সমস্ত নাগরিক সুযোগ-সুবিধার বিষয়টি নিশ্চিত করে। হজরত শাহজালাল (রহ।) আন্তর্জাতিক বিমানবন্দরের বিপরীতে এর অবস্থান প্রকল্পটির সর্বাধিক সুবিধা হয়েছে।

বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমান ব্যক্তিদের অনেকে আশিয়ান সিটিতে প্লট কিনেছেন যা রাজধানী অন্নায়ন কার্তিপাখার (রাজউক) চূড়ান্ত অনুমোদন পেয়েছে। দেশের বৃহত্তম আবাসন প্রকল্প আশিয়ান শিতলছায়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের পুব্রচলে গড়ে উঠছে।আবাসন ছাড়াও আশিয়ান গ্রুপ স্বাস্থ্যসেবার মতো আরও কয়েকটি গুরুত্বপূর্ণ ক্ষেত্রেও বিনিয়োগ করেছে। সকল আধুনিক সুযোগ-সুবিধায় সজ্জিত আশিয়ান হাসপাতাল ইতিমধ্যে আশিয়ান সিটি সংলগ্ন এলাকায় চালু করা হয়েছে। সরকার একটি মেডিকেল কলেজকে হাসপাতালের সাথে ট্যাগ করার অনুমোদন দিয়েছে। আশিয়ান শিক্ষা সিটি প্রকল্পের আওতায় আশিয়ান সিটি সংলগ্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরিকল্পনা চলছে।

আবাসন প্রকল্পের পাশাপাশি আশিয়ান গ্রুপ আরও কিছু প্রকল্প ও শিল্প গড়ে তুলেছিল, উল্লেখযোগ্যভাবে আশিয়ান মেডিকেল কলেজ ও হাসপাতাল আশিয়ান এডুকেশন লিমিটেডের ব্যানারে সম্প্রদায়ের স্বল্প সুবিধাপ্রাপ্ত অংশকে তুলনামূলকভাবে সস্তা ও সাশ্রয়ী মূল্যের ব্যয়ের জন্য নিবেদিত এখন একটি শ্রেষ্ঠত্ব হিসাবে দাঁড়িয়েছে। চিকিত্সা পরিষেবা সরবরাহকারী। মেডিকেল কলেজ ইতিমধ্যে চতুর্থ ব্যাচের ভর্তি সম্পন্ন করেছে এবং খুব শীঘ্রই উন্নত মেডিকেল শিক্ষায় সজ্জিত কিছু ডাক্তার দ্বারা চিকিত্সা সহায়তা সমৃদ্ধ করবে বলে আশা করা হচ্ছে।গ্রুপটি নিজস্ব প্রেস অনামিকা পাবলিকেশনস লিমিটেডের মাধ্যমে মনোবকণ্ঠ নামে একটি দৈনিক পত্রিকা প্রকাশের কাজে নিযুক্ত রয়েছে। এটি দেশের প্রথম দশটি প্রচারিত দৈনিক পত্রিকার মধ্যে রয়েছে। বিশ্বস্ত সংবাদ প্রকাশনা ইতিমধ্যে পাঠকদের আকর্ষণ করেছে এবং চূড়ান্তভাবে দেশের প্রকাশনা ইউনিটগুলির প্রথম সারিতে স্ট্যাটাস অর্জনের জন্য তাদের প্রশংসা করেছে।


আশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ,আশিয়ান গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তি ,আশিয়ান গ্রুপে জব সার্কুলার , আশিয়ান গ্রুপ ,আশিয়ান গ্রুপে ,আশিয়ান গ্রুপে জব 2022 ,আশিয়ান গ্রুপে জব সার্কুলার 2022 ,আশিয়ান গ্রুপে জব ,আশিয়ান গ্রুপে জব সার্কুলার ,আশিয়ান গ্রুপ লিঃ , এশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ,এশিয়ান গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,এশিয়ান গ্রুপে জব ,এশিয়ান গ্রুপে জব সার্কুলার ,চাকরির খবর ,Ashiyan Group Job Circular 2022 , Ashiyan Group Job ,Ashiyan Group Job Circula ,Ashiyan Group ,আশিয়ান গ্রুপে job ,