আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি-RFL Job Circular 2023

আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি

যোগ্য ব্যাক্তিদের ন্যায্য টাকা বেতনে, আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেডের (RFL) পথচলা শুরু হয়। আরএফএল গ্রুপ বাংলাদেশের একটি বৃহৎ পূর্ণ সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান। এই গ্রুপটির প্রতিষ্ঠাতা আমজাদ খান চৌধুরী। তিনি ১৯৮১ সালে মেজর জেনারেল পদে থেকে অবসর নিয়ে পেনশনের টাকা দিয়ে টিউবওয়েল তৈরি ও আবাসন ব্যবসা শুরু করেন । পরবর্তিতে আবাসন ব্যবসা বাদ দিয়ে ফাউন্ড্রির ব্যবসায় নজর দেন তিনি।

প্রতিষ্ঠিত ফাউন্ড্রির নাম দেন রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল)। এই প্রতিষ্ঠানটি প্রায় বিশাল জব সার্কুলার প্রকাশ করে থাকে। তাই আপনি যদি চাকরির জন্য যোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তি হন তাহলে নির্দিষ্ট সময়ের ভিতর অবেদন জমাদিন। RFL Job Circular 2023 এর সকল তথ্য নিম্নে প্রদান করা হল। আর সরকারি বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন।

আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কোম্পানীর নাম  আরএফএল গ্রুপ (RFL Group)
কোম্পনির ধরন বেসরকারি
শিক্ষাগত যোগ্যতা এসএসসি/এইসএসসি/ স্নাতক পাশ।
মাসিক বেতন স্কেল  আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে
অফিসিয়াল সাইট www.rflbd.com
আমাদের সাইট JCP
আবেদনের শেষ সময় ১৫ থেকে ১৯ তারিখ প্রতি মাসে

প্রতিষ্ঠানের নামঃ আরএফএল গ্রুপ (RFL Group)
পদের সংখ্যাঃ — জন
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইসএসসি/ স্নাতক পাশ।
অভিজ্ঞতাঃ পদ ভেদে
বয়স সীমাঃ পদ ভেদে
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে 
বিস্তারিত এই লিঙ্কেঃ www.rflbd.com

আবেদনের সময় সীমাঃ ৬ থেকে ৩১ তারিখ (প্রতি মাসে)

আরএফএল গ্রুপে চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Interview Date: 06 July-31 July 2023

 

সাক্ষাতকারের শেষ তারিখঃ ১৫ থেকে ১৯ তারিখ প্রতি মাসে

আবেদনের শেষ তারিখঃ ৪ জুলাই ২০২৩ 

Apply Online

RFL Group Job Circular 2023

 Click Here To View Job Circular & Apply Online

প্রাণ আরএফএল জব সার্কুলার

Check PRAN-RFL Group All Recent job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

আরএফএল শোরুমে নিয়োগ

খাদ্য ও প্লাস্টিক-এ দুটি খাতে সর্বাধিক বহুমুখী পণ্য উৎপাদিত হয়। লাইট ইঞ্জিনিয়ারিং ও প্লাস্টিক খাতে আছে এক হাজার পাচঁশত পণ্য। খাদ্যসামগ্রীর উৎপাদনের ক্ষেত্রে প্রতিষ্ঠানটির প্রোডাক্ট লাইনে রয়েছে ৫০০টিরও বেশি পণ্য। দেশজুড়ে বিস্তৃত ১০টি অত্যাধুনিক কারখানায় এসব পণ্য উৎপাদিত হয়।খাদ্য জাতীয় পণ্য ,প্লাস্টিক সামগ্রী ইলেকট্রনিক সামগ্রী ,গার্মেন্টস খাত ,প্রিন্ট মিডিয়া ,ঔষধ সামগ্রী ও কৃষিজ সামগ্রী ইত্যাদি।

প্রাণ/আরএফএল বিশ্বাস করে যে তার উচ্চাকাঙ্ক্ষা এবং তার পারফরম্যান্স সম্পর্কে স্বচ্ছ থাকা গ্রুপের জন্য সুবিধা বয়ে আনবে। বাহ্যিকভাবে, স্বচ্ছতা ক্লায়েন্ট, সরবরাহকারী এবং বিনিয়োগকারীদের আরও বেশি আশ্বাস দেবে যে সংস্থাটি সঠিক পথে রয়েছে। অভ্যন্তরীণভাবে, স্বচ্ছতা প্রত্যেককে একটি উচ্চ মানদণ্ডে ধরে রাখবে – এটি নিশ্চিত করবে যে আমরা যা করি তা আমরা যা বলি তা করি।

আরএফএল জব সার্কুলার

স্বচ্ছতার এই সামগ্রিক দৃষ্টিভঙ্গির মধ্যে, গ্রুপ স্বীকার করে যে গোপনীয় এবং প্রতিযোগিতামূলক তথ্য প্রকাশ করা উচিত নয়। সকল কর্মীরই এই ধরনের তথ্য সুরক্ষিত রাখার বাধ্যবাধকতা রয়েছে। প্রাণ/আরএফএল তার ওয়েবসাইটে নিজের সম্পর্কে যে তথ্য প্রকাশ করে তার পরিমাণ বাড়ানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

Our CSR effort revolves around the four premises i.e. Environment, Energy Preservation, Community and People to improve the quality of livelihood:

Promises to the Environment

  • Community Forestation
  • Effluent Treatment Plant (ETP)
  • Heat Recovery BoilerPromises to Energy Preservation

Promises to the People

  • To Consumer
  • To Employee

Promises to the Community

  • Dairy Development
  • Education Development
  • Other Social Support

ব্যবস্থাপনা কাঠামোঃ
প্রাণ-আরএফএল গ্রুপ স্বীকার করে যে, একজন উপদেষ্টা পর্ষদ / পরিচালক পর্ষদের ভূমিকা সিনিয়র ম্যানেজমেন্টের চেয়ে ভিন্ন। এই গ্রুপ যৌক্তিক প্রতিবেদন লাইনের সহিত স্পষ্ট ব্যবস্থাপনা কাঠামো তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ যা আনুষ্ঠানিক কাজের বর্ণনাবলিতে লিপিবদ্ধ। এই গ্রুপ স্বীকার করে যে, যেহেতু এই প্রতিষ্ঠান নতুন ব্যবসায় বিস্তৃতি ও আইনী বিষয়াবলিকে প্রতিনিয়ত যুক্ত করে, ফলে ব্যবস্থাপনা কাঠামোগুলি অবশ্যই বিকাশ করতে হবে।


আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি, আরএফএল নিয়োগ, আরএফএল এ নিয়োগ বিজ্ঞপ্তি , প্রাণ আর এফ এল এ নিয়োগ ,আর এফ এল এ নিয়োগ, আরএফএল কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি, আরএফএল চাকরির খবর, আরএফএল গ্রুপে চাকরির বিজ্ঞপ্তি ,আরএফএল জব সার্কুলার, RFL Job Circular, RFL Group Job Circular, RFL Jobs Circular, RFL Group Jobs,

আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২৩ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2023, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular জরুরী নিয়োগ, কোম্পানিতে চাকরির খবর, কোম্পানিতে চাকরি, কোম্পানিতে বিশাল নিয়োগ, কোম্পানিতে নতুন চাকরির খবর,আরএফএল শোরুমে নিয়োগ