আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি-Akij Collegiate School Job Circular 2022

আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি

আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। আকিজ কলেজিয়েট স্কুলের বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য নিম্ন নির্ধারিত পদে জব করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। Akij Collegiate School Job Circular 2022 তে আগ্রহী প্রার্থীকে ইমেইল এর মাধ্যমে আবেদন করে হবে।

আকিজ কলেজিয়েট স্কুল যশোর জেলার ঝিকরগাছা থানার নাভারনে অবস্থিত। এটি ১৯৯১ সালে বাংলাদেশের বিখ্যাত আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা শেখ আকিজ উদ্দিন দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। ২০০৩ সালে এই প্রতিষ্ঠানে বাংলার পাশাপাশি ইংরেজি মাধ্যম চালু করা হয়। আকিজ কলেজিয়েট স্কুলে চাকরির জন্য সঠিক নির্দেশনে অনুযায়ি আবেদন করতে হবে। তাই চলুন এক নজরে সকল বিস্তারিত তথ্য ও আবেদনের নিয়ম জেনে আসি।

আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ

আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ ২০২২ তে আগ্রহী প্রাথীদের সভাপতি বরাবর আবেদনপত্র এবং জীবনবৃত্তান্ত (ফোন নম্বর ও কভারলেটারসহ) ১০ মে ২০২২ তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় মেইল করতে হবে। মেইলের বিষয় “ঘরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হুবে। অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে।

প্রতিষ্ঠানের নাম আকিজ কলেজিয়েট স্কুল নাভারন
প্রভাসক পদে নিয়োগ যোগ্যতা:- অনার্স ও মাস্টার্সে সর্বনিম্ন সিজিপিএ-৩ থাকতে হবে।
মাসিক বেতন: শিক্ষানবিশ প্রথম তিন মাসে ২০ হাজার ‘টাকা এবং পরবতী মাস থেকে ২৩ হাজার টাকা প্রদান করা হবে।
কর্মস্থল নাভারণ, যশোর
সুবিধা প্রভিডেন্ট ফান্ড, গ্রযাচুয়িটি ও উৎসব ভাতা সুবিধা রয়েছে।
আবেদনের মাধ্যম ইমেইল এর মাধ্যমে
আবেদনের লিংক Hrb@akijgroup.org
নতুন চাকরি দেখুন  www.Jobcircularpro.com 
আবেদনের শেষ সময় ১৫ অক্টোবর ২০২২

আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আকিজ কলেজিয়েট স্কুল নিয়োগ

আবেদনের শেষ সময়ঃ ১৫ অক্টোবর ২০২২

আকিজ কলেজিয়েট স্কুলে চাকরি

শিক্ষা কার্যক্রমঃ- সকাল ৮:৩০ মিনিটে প্রাতঃ সামবেশের মাধ্যমে প্রতি দিনের কার্যক্রম শুরু হয়। বিভিন্ন দিবস উৎযাপন উপলক্ষে প্রতিষ্ঠান থেকে ছাত্র/ছাত্রীদের লেখা সংবলিত ‘দেয়ালপত্রিকা’ ও মসিক ‘ক্যাম্পাস বুলেটিন’ প্রকাশ করা ছাড়াও কলেজ সাহিত্য পরিষদের পক্ষ থেকে ‘প্রয়াস’ নামক সাহিত্য পত্রিকা প্রকাশিত হয়। আকিজ কলেজ সাধারণত প্রত্যেক বছর যশোর বোর্ডে সেরা স্কুলের তালিকায় থাকে।

Akij Collegiate School Job Circular 2022

Akij Collegiate School Job Circular 2022 has been published. You can also apply if you have qualifications. Applications are invited from interested candidates for the following posts for conducting various activities of Akij Collegiate School. Candidates interested in Akij School Job Circular 2022 should apply by email.

Akij Collegiate School is located in Navaran of Jhikargachha police station in Jessore district. It was founded in 1991 by Sheikh Akij Uddin, the founder of the famous Akij Group in Bangladesh. In 2003, Bengali as well as English medium was introduced in this institution. You have to apply for the job in Akij Collegiate School according to the correct instructions.

ক্রীড়া শিক্ষক নিয়োগ যোগ্যতা:- শারীরিক শিক্ষা বিষয়ে অনার্স্/মাস্টার্স পাস। অভিজ্ঞ প্রার্থীদের  অগ্রাধিকার দেওয়া হবে।
মাসিক বেতন:- আলোচনা সাপেক্ষে।
গ্রস্থাগারিক নিয়োগ যোগ্যতা:- গ্রন্থাগার বিজ্ঞানে অনার্সসহ মাস্টার্স পাশ। কম্পিউটারে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
মাসিক বেতন: আলোচনা সাপেক্ষে
Contact info
 01309-115812