অলিম্পিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি Olympic Company Job Circular 2021

বাংলাদেশ অলিম্পিক কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, অলিম্পিক কোম্পানি কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে।এটি একটি বাংলাদেশের জনপ্রিয় প্রতিষ্ঠান,অলিম্পিক সিমেন্ট লিঃ যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Olympic jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Olympic Company Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ অলিম্পিক কোম্পানি
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ১২ মে ২০২১

অলিম্পিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

অলিম্পিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময়সীমাঃ ১২ মে ২০২১

প্রতিষ্ঠানের নাম: অলিম্পিক সিমেন্ট লিমিটেড

পদের নামঃ জেনারেল ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন)
পদ সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এমএসসি/বিএসসি ইন মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং
অভিজ্ঞতাঃ কমপক্ষে ১২-১৫ বছরের
বেতনঃ আলোচনা সাপেক্ষে দেওয়া হবে ।

চাকরির ধরনঃ ফুল টাইম
প্রার্থীর ধরনঃ পুরুষ
বয়সঃ ৪৫ বছরের মধ্যে হতে হবে।
কর্মস্থলঃ বরিশাল জেলা

Olympic Company Job Circular 2021

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ বাংলাদেশের বিস্কুটের বৃহত্তম উত্পাদনকারী, পরিবেশক এবং বিপণনকারী। অলিম্পিকে যা এত জনপ্রিয় করে তোলে তা হ’ল আমাদের পণ্যগুলির মান। আমরা বুঝতে পারি যে আমাদের গ্রাহকদের আমাদের কাছ থেকে উচ্চ প্রত্যাশা রয়েছে এবং তাদের আনুগত্য এটি নির্ভর করে। বিস্কুট শিল্পে মার্কেট লিডার হিসাবে আমরা আমাদের মূল মূল্যবোধের প্রতি অবিচল থেকে এবং আমাদের গ্রাহকদের দিকে মনোনিবেশ করে যা অর্জন করেছি তা অর্জন করেছি। আমাদের সম্পর্কে আরও জানতে, নীচের লিঙ্কে ক্লিক করে আমাদের সম্পর্কে আমাদের পৃষ্ঠাটি দেখুন।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

এনার্জি প্লাস, টিপ এবং বাদামি বাংলাদেশের সর্বাধিক বিক্রি হওয়া বিস্কুটগুলির মধ্যে তিনটি এবং আমাদের পণ্য পোর্টফোলিওর সমস্ত প্রিমিয়ার উপাদান। গত দুই দশক ধরে, আমরা এমন নতুন, অনন্য এবং উদ্ভাবনী পণ্য প্রবর্তন করেছি যা বাংলাদেশে আগে কখনও দেওয়া হয়নি। এবং আমাদের সম্পূর্ণ দলটি আপনার প্রতিটি আকাক্সক্ষাকে মেটানোর জন্য নতুন রেসিপিগুলি রান্না করতে কঠোর পরিশ্রম করছে। আসুন আমাদের ব্র্যান্ডগুলির পৃষ্ঠায় আমাদের পণ্যগুলির সম্পূর্ণ পরিসীমাটি পরীক্ষা করে দেখুন।


অলিম্পিক বিস্কুট ,অলিম্পিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ,অলিম্পিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,অলিম্পিক কোম্পানি নিয়োগ  ,অলিম্পিক কোম্পানি নিয়োগ ২০২১ ।অলিম্পিক কোম্পানি চাকরি ,অলিম্পিক সিমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ,অলিম্পিক সিমেন্ট নিয়োগ ,অলিম্পিক কোম্পানি ,অলিম্পিক ২০২১ ,অলিম্পিক ইন্ডাস্ট্রিজ , অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড , ,অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ,অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশ ,অলিম্পিক কোম্পানি নিয়োগ ২০২১ ,অলিম্পিক বিস্কুট ডিলার ,অলিম্পিক বিস্কুট ডিলার নিয়োগ ,অলিম্পিক সম্পর্কে ,অলিম্পিক নিয়োগ ,অলিম্পিক কোম্পানি নিয়োগ ,অলিম্পিক বিস্কুট কোম্পানিতে নিয়োগ ,