বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ নিয়োগ বিজ্ঞপ্তি-BIWTA Job Circular 2023

অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ নিয়োগ বিজ্ঞপ্তি

বিআইডব্লিউটিএ এর নিম্ন পদে এসএসসি, এইচএসসি ও স্নাতক ডিগ্রী সমমান পাশে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ “বিআইডব্লিউটিএ” নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বিআইডব্লিউটিএ চাকরি টি সমস্ত যুবকের কাছে একটি বড় সুযোগ। আমাদের দেশে বেশির ভাগ মানুষ বেকার তাই এই চাকরি টি বেকারদের কাছে খুব প্রয়োজনীয়। BIWTA একটি আমাদের দেশের  অনেক মানুষের জন্য একটি স্বপ্নের জব সার্কুলার। বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য জানার জন্য নিচের ছবি দেখতে পারেন।  এটি একটি অভ্যন্তরীণ জাহাজ চলাচল প্রতিষ্ঠান যা কাজী নজরুল এভিনিউ বাংলা মটরে অবস্থিত। প্রিতিষ্ঠানটি নিরাপদ নৌ চলাচল ও উন্নত যাত্রিসেবা প্রদানে ও BIWTA Job Circular 2023 তে অজ্ঞিকারবদ্ধ।

অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৩ এ সকল জেলার নারী ও পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারিবেন। চাকরি প্রার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে নির্ধারিত তারিখের মধ্যে শুধুমাত্র www.jobsbiwta.gov.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন দাখিল করতে হবে। আবেদন করার সময় ফরম পূরনের নিয়ম ও অন্যান্য শর্তাবলী jobsbiwta.gov.bd সাইটে পাওয়া যাবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এ অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত Applied ID ব্যবহার করে ৭২ ঘন্টার মধ্যে Applied ID টি যথাযথভাবে সংরক্ষণ করতে হবে। আবেদনকারীদের যথা সময়ে আবেদনপত্রে উল্লেখিত মোবাইল নম্বরে একটি এসএমএস পাঠিয়ে jobsbiwta.gov.bd ওয়েবসাইট থেকে ভর্তি ফরম সংগ্রহ করতে তাদের নিজ নিজ অ্যাপ্লাইড আইডি ব্যবহার করে অবহিত করা হবে।

প্রতিষ্ঠানের  নাম বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন
চাকরির ধরন সরকারি চাকরি
পদের সংখ্যা বিপুল জনবল
শিক্ষাগত যোগ্যতা এসএসসি, এইচএসসি, স্নাতক সমমান পাশ
বেতন স্কেল পদ ভেদে বেতন  প্রদান করা হবে
অভিজ্ঞতা –বছরের
আবেদন ফি ৪২২/-, ৩২০/-, ২১৫/-  টাকা
আবেদনের মাধ্যম অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে।
অফিসিয়াল সাইট  jobsbiwta.gov.bd
নতুন চাকরির ওয়েবসাইট JCP
আবেদনের শেষ তারিখ ০১ জুলাই ২০২৩

বিআইডব্লিউটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জনবল নিয়োগের জন্য জব সার্কুলারে উল্লেখিত শর্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JobCircularPro.com ভিজিট করতে পারেন।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। BIWTA Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

প্রতিষ্ঠানের নামঃ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ

শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাশ
অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই
পদ সংখাঃ ৭৪ টি পদ
বেতনঃ পদ ভেদে
ওয়েবসাইটঃ  jobsbiwta.gov.bd
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে প্রদান করা হবে;
আবেদনের শেষ তারিখঃ ০১ জুলাই ২০২৩

অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৩

১৮ টি ক্যাটাগরিতে মোট ৭৪ টি পদে অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৩ প্রকাশ। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে।

1 biwta ebdpratidinjpg

2 biwta ebdpratidinjpg

আবেদনের শেষ তারিখঃ ০১ জুলাই ২০২৩

Apply Online

Visit Official Website: www.BIWTA.gov.bd

BIWTA Job Circular 2023

Applied ID should be properly saved within 72 hours using the Applied ID obtained after applying online in Bangladesh Inland Water Transport Authority BIWTA Recruitment job Circular 2023. Applicants will be notified in time by sending an SMS to the mobile number mentioned in the application form to collect the admission form from the jobsbiwta.gov.bd website using their respective applied IDs.


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি, নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, BIWTA নিয়োগ, BIWTA চাকরি, বিআইডব্লিউটিএ তে নিয়োগ বিজ্ঞপ্তি, বিআইডব্লিউটিএ চাকরি, বিআইডব্লিউটিএতে নিয়োগ, নৌ পরিবহনে চাকরি,নৌ পরিবহন , নৌ পরিবহন মন্ত্রণালয় ,নৌ পরিবহন মন্ত্রণালয় ,নৌ পরিবহন মন্ত্রী ,নৌ পরিবহন অধিদপ্তর ,নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ ,নৌ পরিবহন নিয়োগ ,নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,নৌ পরিবহন মন্ত্রী english ,www নৌ পরিবহন মন্ত্রণালয় ,নৌ পরিবহন মন্ত্রী 2023 ,নৌ পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ 2023 ,অভ্যন্তরীণ নৌ পরিবহন নিয়োগ 2023 ,অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ