অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Opsonin Pharma Job Circular 2023

Opsonin Pharma Job Circular

অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,অপসনিন ফার্মা লিঃ কতৃপক্ষ কতৃক প্রকাশিত হয়েছে। অপসোনিন ফার্মা লিমিটেড বাংলাদেশের একটি ওষুধ সংস্থা যা ১৯৫৬ সালে প্রতিষ্ঠিত করা হয়। অপসোনিন ফার্মা লিমিটেড বিক্রির ক্ষেত্রে বাংলাদেশের চতুর্থ বৃহত্তম ফার্মাসিউটিক্যাল সংস্থা। অপসোনিন ফার্মা লিমিটেড মানুষের ব্যবহারের জন্য জেনেরিক ওষুধ উৎপাদন করে এবং বাজারজাত করে।

তাদের ওয়েবসাইট অনুযায়ী সংস্থাটি এখন ২৮১টি ব্র্যান্ড প্রস্তুত করছে। অপসোনিন ফার্মা জব সার্কুলার ২০২৩ চাকরির প্রার্থিদের এটি একটি মূল্যবান খবর। বাংলাদেশের জনপ্রিয় ঔষধ কোম্পানি এটি। আপনি যদি চাকরির জন্য যোগ্য ও অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে এই চাকরির সুযোগটি নিতে পারেন।

অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

অপসনিন ফার্মা প্রায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আপনি সরকারি, সংস্থা ও ফার্মাসিউটিক্যাল জব সার্কুলার 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। অপসোনিন ফার্মাসিউটিক্যাল মনে করে যে তরুণ এবং শক্তিশালী লোকেরা সর্বত্র সাফল্যের মূল চাবিকাঠি। এক্ষেত্রে এই প্রতিষ্ঠানটি সাফল্য অর্জনের জন্য এগিয়ে যেতে কিছু নির্দিষ্ট উজ্জ্বল ব্যক্তিকে নিয়োগ করতে চায়। আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হল;

প্রতিষ্ঠানের নাম  অপসোনিন ফার্মা লিমিটেড
চাকরি ধরন ঔষধ কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা বিএসসি সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন  পুরুষ
বয়স সীমা ৩৮ বছর
আবেদনের নিয়ম সাক্ষাৎকারের মাধ্যমে
অফিসিয়াল সাইট www.opsonin-pharma.com
নতুন বিজ্ঞপ্তির সাইট JCP
আবেদনের শেষ সময় ২২ জুলাই ২০২৩

অপসোনিন ফার্মা জব সার্কুলার 2023

আবেদনের সময়: ২২ জুলাই ২০২৩

অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ

আজ আপনি এই বিজ্ঞাপনের মাধ্যমে অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023-এর সমস্ত ডেটা এবং তথ্য জানতে পারবেন। যার জন্য আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে না। আজকে আমরা এখানে যে তথ্যগুলো বিশ্লেষণ করব সেগুলো হল: আবেদন প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির পরীক্ষার ফি, মাসিক বেতন, আবেদনের পদ্ধতি, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, অফিসিয়াল বিজ্ঞপ্তি, আবেদনের শেষ তারিখ ইত্যাদি।

অপসোনিন ফার্মাসিউটিক্যালস অপসোনিন ফার্মাসিউটিক্যালসের অফিসিয়াল চাকরির বিজ্ঞাপন অনুসারে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করতে চায়। আপনি যদি বাংলাদেশের একজন যোগ্য শিক্ষিত বেকার নাগরিক হন তাহলে আপনি Opsonin Pharma Limited Job Circular 2023 এখানে আবেদন করতে পারেন। আপনি যদি ফার্মা চাকরিতে আগ্রহী হন তাহলে পরবর্তী সময়ে আপনি ভালো চাকরি ও সুযোগ পাবেন না।

Opsonin Pharma Job Circular 2023

Opsonin Pharmaceuticals would like to recruit qualified persons in their pharmaceutical company through this recruitment notice as per the official job advertisement of Opsonin Pharmaceuticals. If you are a qualified educated unemployed citizen of Bangladesh then you can apply here Opsonin Pharma Limited Job Circular 2023. If you are interested in pharma job then you will not get better job and opportunity next time.

Competence Requirements:

  • Experience     : 1-2 years of working experience in any reputed Pharmaceutical Company is preferred. Fresh candidates are also encouraged to apply.
  • Proficient in word processor and spreadsheet.
  • Willing to work under pressure.
  • Good team player.
  • Good inter-personal skill.

Those who do not meet the requirements need not apply.
Only short listed candidates will be invited for written test/Interview.

Corporate Headquarters
Opsonin Building, 30 New Eskaton Road
Dhaka-1000, Bangladesh
www.opsonin-pharma.com

অপসোনিন ফার্মা চাকরির বিজ্ঞপ্তি

আপনি কি বাংলাদেশে ফার্মাসিউটিক্যালস চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে চান? যদি আপনার উত্তর হ্যাঁ হয় – তাহলে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন। অপসোনিন ফার্মা লিমিটেড ফার্মা চাকরিপ্রার্থীদের জন্য একটি নতুন নিয়োগের ঘোষণা দিয়েছে। আপনি যদি একজন ফার্মা চাকরিপ্রার্থী হন। তারপরে আপনি অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023-এর এই বিজ্ঞাপনটি দেখতে পারেন।

অপসোনিন ফার্মা লিমিটেড (ওপিএল) মানুষের ব্যবহারের জন্য জেনেরিক ওষুধগুলি বিকাশ করে, উত্পাদন করে এবং বাজারজাত করে। আমাদের মূল্য সংযোজনযুক্ত পণ্যগুলি বাংলাদেশের পাশাপাশি বিদেশের মানুষের জীবনমানকে উন্নত করে এবং তাদের দীর্ঘ, স্বাস্থ্যকর এবং আরও উত্পাদনশীল জীবন উপভোগ করতে সহায়তা করে। সাশ্রয়ী মূল্যের দামে ওষুধ সরবরাহকারী হিসাবে ওপিএল দীর্ঘকাল ধরে পরিচিত।

সংস্থাটি এখন ফার্মাসিউটিক্যাল সমাপ্ত পণ্য হিসাবে 700 টিরও বেশি এসকিউ সহ 300 টিরও বেশি ব্র্যান্ড উত্পাদন করছে। ১৯৫৬ সালে যে বীজ রোপণ করা হয়েছিল সেগুলি এখন একটি গাছে পরিণত হয়েছে। শুরু থেকেই, আমরা সর্বদা জাতি গঠনের কর্মকাণ্ডে বিশ্বাসী ছিলাম। আমাদের লালিত স্বপ্ন মানবজাতির পাশাপাশি বিশ্বের সেবা করা। কয়েক হাজার লোকের এক হাজার মাইল পথ হাঁটার ফলে এই স্বপ্নটি বাস্তবে পরিণত হয়েছে।

সুস্বাস্থ্য আমাদের সকলের জন্য অতীব গুরুত্বপূর্ণ এবং চিকিত্সা গত শতাব্দীতে অসাধারণ বিকাশ দেখায়। মানুষের গড় আয়ু দিন দিন বেড়ে চলেছে। এজন্য ওপিএল জনগণকে সর্বোচ্চ মানের স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে স্বাস্থ্যের অগ্রগতিতে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। পরিষেবাটি নিশ্চিত করতে, আমরা আমাদের ব্যবসায়ের পদ্ধতিটি উন্নত করতে এবং স্বাস্থ্যসেবা সংক্রান্ত সিদ্ধান্তের সাথে জড়িত সকলের দৃষ্টিভঙ্গি শোনার দিকে মনোনিবেশ করি।


অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,অপসোনিন ফার্মা লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি , অপসনিন ফার্মা লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি , অপসনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,অপসনিন ফার্মা লিঃ জব ,অপসনিন ফার্মা লিঃ জব সার্কুলার ,ওপসনিন ফার্মা লিঃ জব , ওপসনিন ফার্মা লিঃ জব সার্কুলার ,ওপসনিন ফার্মা লিঃ চাকরি ,opsonin pharma limited product list ,opsonin pharma limited job circular 2023 ,

opsonin pharma limited dhaka ,opsonin pharma limited head office ,opsonin pharma limited bangladesh ,opsonin pharma ltd bd ,www.opsonin pharma ltd.com ,opsonin pharma limited barisal bangladesh ,opsonin pharma barisal ,অপসোনিন ফার্মা চাকরির খবর ,অপসোনিন ফার্মা চাকরির খবর 2023 ,অপসোনিন ফার্মা ,অপসোনিন ফার্মা লিমিটেড বরিশাল ,অপসোনিন ফার্মা লিমিটেড ঢাকা ,অপসোনিন ফার্মা লিমিটেড dhaka ,অপসোনিন ফার্মা লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ,অপসোনিন ফার্মাসিউটিক্যালস ,অপসোনিন ফার্মা নিয়োগ ,opsonin pharma bd ,

opsonin pharma ltd bangladesh ,opsonin pharma.com ,opsonin pharma job circular 2023 ,opsonin pharma job circular ,opsonin pharma dhaka ,opsonin pharma jobs ,opsonin pharma job 2023 ,opsonin pharma job circular today 2023 ,opsonin pharma job 2023 ,opsonin pharma mpo job circular ,opsonin pharma website ,opsonin pharma wikipedia ,www.opsonin pharma ltd ,www.opsonin pharma job.com ,www.opsonin pharma job circular 2023 ,www.opsonin pharma job circular ,